অসুস্থতার জন্য ছুটির আবেদন - jonakiict school

Latest News

অসুস্থতার জন্য ছুটির আবেদন

ছবি:  প্রতিকী- অসুস্থতার জন্য ছুটির আবেদন (সংগৃহীত)

তারিখ: 16 মার্চ, ২০20 খ্রিস্টাব্দ

বরাবর,
অধ্যক্ষ
রঘুনাথপুর ফাজিল মাদ্রাসা
নবাবগঞ্জ,দিনাজপুর।

বিষয় : অসুস্থতার জন্য ছুটির আবেদন

জনাব,
সবিনয় নিবেদন এই যে, আমি সুমাইয়া আক্তার রঘুনাথপুর ফাজিল মাদ্রাসার সপ্তম শ্রেণির একজন নিয়মিত শিক্ষার্থী। আজ প্রতিষ্ঠানে এসে আমি যথানিয়মে ক্লাস করতে শুরু করি। প্রথম পিরিয়ড থেকে আমার পেটে প্রচণ্ড ব্যথা হচ্ছে, আবার গায়ে জ্বর জ্বরও লাগছে। এ অবস্থায় আমার পক্ষে পরবর্তী ক্লাসগুলো করা আজ আর সম্ভব হবে না। তাই আমি তৃতীয় পিরিয়ড থেকে ছুটি নিয়ে বাসায় যেতে চাই।
অতএব, আমার অসুস্থতার বিষয় বিবেচনা করে আমাকে তৃতীয় পিরিয়ডের পর বাড়ি যাওয়ার জন্য ছুটি প্রদানে বাধিত করবেন। 


বিনীত
আপনার একান্ত অনুগত শিক্ষার্থী
সুমাইয়া আক্তার
সপ্তম শ্রেণি, রোল নম্বর 01

jonakiict school Designed by Templateism.com Copyright © 2014

Powered by Blogger.
Published By Gooyaabi Templates